ভাল্লাগে না- আয়মান সাদিক বই pdf download | vallage na pdf

vallage na book by Ayman Sadiq pdf download from freeBDpdf.

ভাল্লাগে না বইয়ের বিবরনঃ pdf download

বইঃ ভাল্লাগে না বই pdf

লেখকঃ আয়মান সাদিক বই pdf

প্রকাশনীঃ আদর্শ এর বই pdf

ফরম্যাটঃ পিডিএফ ফাইল (pdf)

ক্যাটাগরিঃ ছাত্রজীবন উন্নয়ন বই pdf

আয়মান সাদিক এর বই pdf download

pdf download

ভাল্লাগে না বইয়ের রিভিউঃ pdf download

“ ভাল্লাগে না ” কথাটি আমরা কোন না কোন সময় বলেছি বা বলি । কিন্তু এই প্রজন্মের সবচেয়ে বহুল প্রচলিত কথাটি হলো “ ভাল্লাগে না ” যা আমার একান্ত মন্তব্য । কোন জিনিস যদি আমরা যদি নিজের ইচ্ছার বিরুদ্ধে কিংবা কোন চাপের মধ্য দিয়ে কাজ করছি তখন আমাদের প্রায় মনে হয় “ ভাল্লাগে না , আর করব না ” ।

এই ” ভাল্লাগে না ” ” ভাল্লাগে না ” ” ভাল্লাগে না ” কথা থেকে আপনারা কিভাবে এই “ ভাল্লাগে না ” “ ভাল্লাগে না ” থেকে মুক্তি পাবেন ?? কিংবা আপনারা কি কোন ডাক্টারের কাছে যাবেন ?? না অন্য কোন কারও কাছে বলবেন ?? এই ” ভাল্লাগে না ” “ ভাল্লাগে না ” কথাটির কাছ থেকে মুক্তি পেতে আপনারা যদি কারও কাছ থেকে সমাধান না পান , তবে বা কি করবেন ?

Link: ভাইরে আপুরে বই pdf download

এই কথাটির থেকে পুরোপুরি মুক্তি না দিলেও , এই “ ভাল্লাগে না ” কথাটির থেকে একটু প্রশমিত বা একটু নিবারণ করার জন্য “ আয়মান সাদিক ” ভাইয়া এবং ” অন্তিক মাহমুদ ” ভাইয়া একটু চেষ্টা করেছে এই “ ভাল্লাগে না ” বইয়ের মাধ্যমে ।

বইটিতে আমার সবচেয়ে আকর্ষণীয় লেগেছে বইটিতে সাধারণ কিংবা অসাধারণ কমিকসের মতো ছবি এঁকে এঁকে পুরো বইটি সম্পাদন করা হয়েছে এবং আপনারা যাতে নিজেকে যাচাই করতে পারেন তাই বইটিতে অনুশীলনও করারও জায়গা রয়েছে ।

Also link: মোটিভেশনাল বই pdf download

বইটিতে অনেকগুলো উক্তির মধ্যে আমার ২ টি উক্তি খুবই মনে লেগেছে , যার প্রথমটি বিজ্ঞানী আইন্সটাইনের ” If you can’t explain it simply , you don’t understand it well enough ” এবং দ্বিতীয়টি এরকম যে ” মোটিভেশন তোমাকে কাজটি শুরু করায় , কিন্তু অভ্যাস তোমাকে সামনের দিকে টেনে নিয়ে যায় ” ।

এই দুটি উক্তি আমার মতে বাস্তবে আমাদের চোখে ধরা পরে । আপনারাও যদি এই ” ভাল্লাগে না ” “ ভাল্লাগে না ” কথাটির থেকে মুক্তি পেতে চান তাহলে বইটির মাধ্যমে চেষ্টা করতে পারেন । আশা করি আপনারা সময় এবং ধৈর্য নিয়ে পড়েন তাহলে ভালই লাগবে ।

Download now vallage na book by Ayman Sadiq pdf

download

EBOOk DOWNLOAD