খায়রুলস বেসিক ম্যাথ pdf download | khairuls basic mat pdf

khairuls basic mat book by Md. Khairul Alam pdf download from freeBDpdf.

খায়রুলস বেসিক ম্যাথ pdf download

pdf download

মোঃ খাইরুল আলম এর বই pdf download

খায়রুলস বেসিক ম্যাথ বই বিবরন,,

বই:খায়রুলস বেসিক ম্যাথ
লেখক:মোঃ খাইরুল আলম
প্রকাশনী:খাইরুলস পাবলিকেশন্স
ফরম্যাট:পিডিএফ ফাইল
ক্যাটাগরি:খায়রুলস বেসিক
ম্যাথ বই PDF

Also link: “সহজ ভাষায় ইংলিশ গ্রামার” সাইফুল ইসলাম PDF

Link: “থিংক আন্ড গ্রো রিচ” বই pdf

খায়রুলস বেসিক ম্যাথ মোঃ খাইরুল আলম pdf download

খায়রুলস বেসিক ম্যাথ বই রিভিউ,,

এটা একটি লিজেন্ডারি বই । গনিতের দুর্বলতা কাটানোর চাকরি প্রত্যাশিদের এই বইটির জুড়ি নেই । আমি ম্যাথে অনেক কিছু শর্টকাট ভাবে করতে চাইতাম কিন্তু শর্টকার্ট পদ্ধতি যে ভাল নয় অংককে ভিতর থেকে ফিল করতে পারলে বুঝতে পারলে নিজে থেকেই শর্টকার্ট বানানো সম্ভব তা এই বইয়ের মাধ্যমে জানতে পেরেছি ।

বই খুবই সহজবোধ্য ও প্রাঞ্জল ভাষায় লিখা । এটা শুরু করলে আপনি গণিতের শিকড়ে গিয়ে হাজির হবেন যেটা আমরা বলি বেসিক । শুরু করলে শেষ না করে উঠতে চাইবেন না । এবার আসি হালকা সমালোচনা । বইয়ে বেশ কিছু মুদ্রণজনিত ভুল আছে । সাথে বই কভার আর পাতাগুলোর মান ততোটা ভাল নয় ।

লেখন আশা করি বিষয়টা পরবর্তী সংস্করনে মনযোগ দিবেন । ওবারঅল গণিতের ভীতি দূর করতে এটা সবাইকে অবশ্যই রিকমেন্ড করবো । সরকারি চাকরি পেতে হলে আপনাকে অবশ্যই ম্যাথে ভালো হতে হবে । কিন্তু অনেকেই এমন আছেন যারা ম্যাথ প্রচন্ড ভয় পান , ম্যাথ করতে খুব বিরক্ত লাগে । তাদের জন্য বইটি খুবই কনভিনিয়েন্ট ।

লেখক একদম ব্যাসিক থেকেই আলোচনা শুরু করেছেন । এত চমৎকার একটা বই আমাদের উপহার দেওয়ার জন্য স্যারের দীর্ঘ হায়াত কামনা করছি । খাইরুল স্যারের ব্যাসিক ম্যাথ বই সব গুলোই ভালো তার মাঝে ৫ ম সংস্করনের এই বইটি ব্যাপক সারা জাগানিয়া একটি বই ।। যারা গনিতে খুবই দুর্বল তারা চোখ বন্ধ করে বইটি কিনে ফেলুন ।।

Download now khairuls basic mat book by Md. Khairul Alam pdf

download

EBOOk DOWNLOAD