একজন মায়াবতী pdf download | Ekjon Mayaboti Pdf Book

  • বইঃ একজন মায়াবতী ৷
  • লেখকঃ হুমায়ূন আহমেদ ৷
  • প্রকাশনীঃ অন্যপ্রকাশ ৷
  • ক্যাটাগরিঃ সমকালীন উপন্যাস বই ৷
একজন মায়াবতী pdf download | Ekjon Mayaboti Pdf Book

একজন মায়াবতী pdf download

বুকস রিভিউঃ

হুমায়ুন আহমেদ এর লেখার জাদু দিয়ে সাজানো একজন মায়াবতি’ বইটি, যা না পড়লে কিছুতেই বুজতে পারবেন না। হুমায়ুন আহমেদ অতি মায়ার সাথে এই মায়া ভরা বইটি লিখেছেন। গল্পের শুরু হয় মনজুর কে দিয়ে। মনজুর যে খুবই শক্ত মনের মানুষ আর তার ভেতর যে ভালবাসা নেই তা গল্প সামনের দিকে এগিয়ে যেতে থাকলে বোঝা যায়। বেচারার মা-বাবা, ভাই বোন নেই।

এই পৃথীবিতে একা সে। ভালবাসা কি তা জানানোর মতো কেউ নেই তার। তবে ঘটনা প্রবাহে তার দেখা হয় মিরার সাথে। মিরা তাকে ভালবাসা শেখাবে। গল্প খুব সাধাসিধে মনে হলেও বইটির লেখক তো হুমায়ুন আহমেদ। তার সাধাসিধে লেখনিতেও এক প্রকার জাদু আছে। যে জাদু পাঠকে শেষ পর্যন্ত ধরে রাখে।

আর বইয়ের নামই যখন মায়াবতী তখন বইয়ে মায়া তো আছেই। খুব সাধাসিধে কিন্তু অসাধারণ বই পড়তে চাইলে ‘একজন মায়াবতি’ বইটি পড়ে ফেলুন। গল্পের চরিত্র গুলো খুবি সুন্দর ভাবে সাজানো। মনজুর চরিত্রকে প্রথমে রসকষহীন মনে হলেও তার জন্য এক সময় মায়া হয়। আর মিরা চরিত্রটিও ইন্টারেস্টিং।

কিডনি রোগে আক্রান্ত মনজুরের সাথে বৈবাহিক সম্পর্ক ছিন্ন হয়ে যায় মীরার। ভালোবাসা বলতে গতানুগতিক ধারায় যা বোঝায়, তা মনজুরের কাছ থেকে কখনোই পায়নি মীরা। মীরার মনে হয়তো সবসময়ই লেগে থাকতো বালিকা বয়সের রাজকুমার মইনের স্মৃতি। এদিকে, মনজুরের সেবা-শুশ্রূষার জন্য সবসময় আঠার মত লেগে থাকে জাহানারা।

সে মনজুরের কলিগ। মনজুরের জন্য কিডনির ব্যবস্থা করা হয় বিজ্ঞাপনের মাধ্যমে। গল্পের এই পর্যন্তই থাক। পুরো বইটি পড়তে কিনে ফেলুন অথবা পিডিএফ ডাউনলোড করে পড়তে থাকুন ৷

ডাউনলোড করুণ, Ekjon Mayaboti Pdf Book

একজন মায়াবতী” পিডিএফ ডাউনলোড

বইটির পিডিএফ লিংক অনলাইন থেকে সংগ্রীহিত ৷ কন্টেন্ট সম্পর্কে কোনো প্রশ্ন থাকলে কন্টাকপেজে ইমেল করবেন ৷৷ ধন্যবাদ ৷

EBOOk DOWNLOAD